Payoneer এ কিভাবে রেজিষ্ট্রেশন করলে $25 ডলার বোনাস পাবেন

Payoneer $25 bonus

আমরা অনেকেই জানি যে, Payoneer.com এ একাউন্ট করলে ২৫ ডলার বোনাস পাওয়া যায়। কিন্তু একটা বিষয় না জানার কারণে আমরা সেই বোনাসটা হাতছাড়া করে ফেলি। আজকে আপনাদের দেখাবো - কিভাবে Payoneer একাউন্ট করলে ২৫ ডলার বোনাস পাবেন।

২৫ ডলার বোনাস পাওয়া যায় কথাটি ১০০ ভাগ সত্যি। কারন আমি নিযেই এই বোনাস পেয়েছি। আপনাদেরকে আমার একাউন্টের স্ক্রিনশট দিয়ে দেখাচ্ছি-


উপরের স্ক্রিনশটে আমার রেফার লিংকের মাধ্যমে ৩ জন একাউন্ট করেছে। সেই ৩ জনের মধ্যে একজন ২৫ ডলার বোনাস পাওয়ার জন্য কোয়ালিফাই হইছেন তাই আমার Earned ব্যালেন্স ২৫ ডলার দেখাচ্ছে। আমি এই ২৫ ডলার ইতোমধ্যে তুলেও নিয়েছি। 

তো চলুন বিষয়টি আপনাদেরকে ক্লিয়ার করে দিচ্ছি যাতে করে আপনিও ২৫ ডলার বোনাস পান।

১ম শর্তঃ
২৫ ডলার বোনাস পাওয়ার জন্য প্রথমত আপনাকে কারো রেফার লিংকের মাধ্যমে একাউন্ট করতে হবে। আপনি যদি সরাসরি payoneer.com এই Address এ গিয়ে একাউন্ট করেন তাহলে ২৫ ডলার বোনাস পাবেন না। অর্থাৎ যে কারো রেফার লিংকের মাধ্যমে একাউন্ট করা বাধ্যতামূলক। এর পর আপনার NID দিয়ে একাউন্ট ভেরিফাই করে নিতে হবে। আমার রেফার লিংকটি নিচে দিচ্চি-

আমার রেফার লিংক- Click Here 

২য় শর্তঃ
এই ধাপটি গুরুত্বপূর্ণ। আপনি যদি অনলাইনে কাজ করেন আর পেমেন্ট যদি পেয়োনারের মাধ্যমে নেন আর সেই পেমেন্ট এর পরিমান যখন ১,০০০ ডলার হবে সাথে সাথে আপনি ২৫ ডলার বোনাস পাবেন এবং আপনার রেফারালো পাবে। 

নোটঃ তবে কেউ যদি আপনাকে Payoneer এর Make Payment অপশনের মাধ্যমে ডলার দেয় তাহলে সেটা ওই ১,০০০ ডলারের মধ্যে গাননা হবেনা। 

আশকরি আপনারা সবাই বিষয়টি বুঝতে পেরেছেন।

2 comments:

  1. Vai ami make payment option use krte parci na...ami free card order kre anci...akhn ki korle ami kauke payment korte parbo...mane Payoneer amke payment krr permission dibe

    ReplyDelete

Powered by Blogger.